গেম

হানিফ বাস গেম ডাউনলোড করার নিয়ম ২০২৪

বাংলাদেশের বর্তমান সময়ে অনলাইন এবং অফলাইনে যতগুলো গেম আছে তার মধ্যে সবচাইতে জনপ্রিয় গেম হচ্ছে হানিফ বাস গেম। মূলত এই গেমটি হচ্ছে বাস সিমুলেটর ইন্দোনেশিয়া নামের গেম। এই গেমটির নামের শেষে ইন্দোনেশিয়া দেওয়ার কারণ হচ্ছে যে ব্যক্তি এই গেমটি তৈরি করেছে সেই ব্যক্তি একজন ইন্দোনেশিয়া।এই গেমটি এখন সারা বিশ্বেই অত্যাধিক জনপ্রিয় একটি গেম তেমনি বাংলাদেশেও বর্তমানে পছন্দের শীর্ষে রয়েছে গেমটি।

হানিফ বাস গেম ডাউনলোড

মূলত হানিফ বাস এই গেমটির নাম হচ্ছে বাস সিমুলেটর গেম। বাস সিমুলেটর গেম এর মধ্যে সবথেকে জনপ্রিয় হচ্ছে বাস সিমুলেটর ইন্দোনেশিয়া। কারণ এই গেমে আপনি আপনার পছন্দমত বাসকে সাজিয়ে নিতে পারবেন। এমন কি আপনি চাইলে হানিফ বাস এখানে ডাউনলোড করে নিতে পারবেন। কিন্তু অনেকেই বুঝে উঠতে পারে না এই গেমটি কিভাবে ডাউনলোড করবে। তাই এই পোস্টে আপনাদের জানিয়ে দেব হানিফ বাস গেম ডাউনলোড কিভাবে করবেন।

  • প্রথমে আপনাকে গুগল প্লে স্টোরে যেতে হবে।
  • এরপর সার্চ অপশনে গিয়ে লিখতে হবে Hanif Bus Game
  • এরপর হানিফ এক্সপ্রেস নামক গেম চলে আসবে
  • এরপর আপনি ইন্সটল করে গেমটি খেলতে পারবেন।

গেমটি খেলতে এখানে ক্লিক করুন

আপনি যদি হানিফ বাস গেম কম্পিউটারের জন্য ডাউনলোড করতে চান তাহলে আপনাকে যে গেমটি ডাউনলোড করতে হবে সেই গেমটির নাম হচ্ছে বাস সিমুলেটর ইন্দোনেশিয়া। এই গেমটির গ্রাফিক্স কোয়ালিটি একদম অন্যরকম যখন এই গেমটি খেলবেন মনে হবে আপনি বাংলাদেশের বিভিন্ন রাস্তায় সত্যি সত্যি হানিফ বাস চালাচ্ছেন। নিচের লিংক থেকে গেমটি ডাউনলোড করে কম্পিউটারে খেলতে পারবেন।

হানিফ বাস গেমের মত আরো কিছু গেম

আপনারা ইতিমধ্যে হানিফ বাস গেম ডাউনলোড লিংক পেয়ে গেছেন।যদি আপনারা হানিফ বাস গেম এর মত আরো গেম খেলতে চান তাহলে অবশ্যই নিচের লিস্টের গেম গুলো দেখতে পারেন কারণ এই গেমগুলো প্রায় হানিফ বাস গেমের মত।এই গেমগুলো আপনি গুগল প্লে স্টোর বা গুগল সার্চ ইঞ্জিলে গিয়া খুব সহজেই ডাউনলোড করে নিতে পারবেন।

  1. Coach Bus Simulator
  2. Mobile Bus Simulator
  3. Bus Simulator Indonesia
  4. Bus Simulator: Original
  5. Bus Simulator : Ultimate

হানিফ বাস স্কিন ডাউনলোড

বর্তমান সময়ের অনলাইন জগতে জনপ্রিয় একটি গেম হচ্ছে বাস সিমুলেটর ইন্দোনেশিয়া।এখন বাচ্চা থেকে শুরু করে সব তরুন তরুণীরা এই বাস সিমুলেটর ইন্দোনেশিয়া গেমটি খেলে থাকে। এছাড়াও যারা কর্মজীবী তারা অবসর সময়ে সময় কাটানোর জন্য এই বাস সিমুলেটর গেমটি খেলে থাকে। তবে বাংলাদেশ থেকে যারা এই গেমটি খেলে তারা বেশিরভাগ হানিফ বাসের স্কিন দিয়ে খেলে। কারণ বাংলাদেশের মধ্যে সবচেয়ে জনপ্রিয় একটি বাস হচ্ছে হানি বাস।

অনার্স রিলিজ স্লিপ আবেদন ২০২৪ ( জাতীয় বিশ্ববিদ্যালয় )

এছাড়াও বাংলাদেশে যতগুলি বড় বড় গেমার রয়েছে তারাও এই জনপ্রিয় হানিফ বাসের স্কিন ডাউনলোড করে খেলে। তবে নতুন অবস্থায় যখন বাস সিমুলেটর ইন্দোনেশিয়া গেমটি ডাউনলোড করবেন তখন হানিফ বাস স্কিন ডাউনলোড করা থাকে না তখন সাধারণ একটি বাসের মতো সাজানো থাকে। কিন্তু বাস সিমুলেটর গেমটি হানিফ বাসের স্কিন দিয়ে খেলার জন্য হানিফ বাসের স্কিন ফাইল ডাউনলোড করে গেমটির মধ্যে আপলোড করতে হয়।

তারপর আপনারা খুব সহজেই বাস সিমুলেটর ইন্দোনেশিয়া গেমটির মধ্যে হানিফ বাসের স্কিন দিয়ে গেমটি খেলতে পারবেন। এখন অনলাইনে বিভিন্ন ধরনের ওয়েবসাইট রয়েছে যেগুলো ওয়েবসাইটে হানিফ বাসের স্কিন ডাউনলোড করার ফাইল পাওয়া যায়। সেই ফাইলগুলো ডাউনলোড করে বাস সিমুলেটর ইন্দোনেশিয়া গেমটির মধ্যে আপলোড করে দিলে হানি বাস স্কিন ডাউনলোড হয়ে যাবে। তবে অবশ্যই সঠিক নিয়মে হানিফ বাস স্কিন ফাইল আপলোড করতে হবে।

হানিফ বাস গেম ডাউনলোড করব কিভাবে?

আর্টিকেলে দেওয়া লিংক থেকে আপনি সহজেই হানিফ বাস গেম ডাউনলোড করে নিতে পারবেন। মোবাইল ভার্সনের জন্য গুগল প্লে স্টোরের লিংক এবং কম্পিউটারের জন্য মেগা লিংক দেওয়া আছে।

হানিফ বাস গেমটি অফলাইন না অনলাইন?

হানিফ বাস গেমটি আপনি অফলাইনে খেলতে পারবেন আবার অফলাইনেও খেলতে পারবেব। তবে এই গেমটি মূলত অফলাইন।

হানিফ বাসের মতোন আরো কি কি বাস গেম আছে?

শ্যামলী বাস গেম হানিস বাস গেমের মতোন।এছাড়াও রয়েছে – Coach Bus Simulator, Bus Simulator Indonesia ইত্যাদি।

হানিফ বাস গেম ডাউনলোড

বর্তমানে ফেসবুকে ট্রেন্ড চলছে এই হানিফ বাস গেমটি আপনি চাইলে খুব সহজেই গেমটি ডাউনলোড করতে পারবেন। প্রথমে youtube গিয়ে হানিফ বাস গেম ডাউনলাড লিখে সার্চ করবেন তাদের ডেস্ক্রিপশনে একটি লিংক থাকবে সেখান থেকে ডাউনলোড করে নিবেন। যদি ডাউনলোড করতে না পারেন তাহলে কমেন্টে জানাবেন।

বাংলাদেশ থেকে মালয়েশিয়া বিমান ভাড়া কত ২০২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *